• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৭:২৮    ঢাকা সময়: ০৩:২৮

রহস্যময়ীর সঙ্গে পার্টিতে শাহরুখপুত্রের নাচ

  • বিনোদন       
  • ০৮ জুলাই, ২০২৪       
  • ২৪
  •       
  • ০০:১৫:৪৪

দেশকন্ঠ অনলাইন : গানের তালে তালে এক রহস্যময়ী নারীর সঙ্গে নাচছেন আরিয়ান খান। আর নাচবেনই না বা কেন— এ যে শাহরুখপুত্র। প্রায় দিনই পার্টির কেন্দ্রবিন্দুতে থাকেন আরিয়ান খান ও সুহানা খান। খোদ বলিউড বাদশা শাহরুখের ছেলেমেয়ে বলেই কথা। যদিও সুহানার থেকে আরিয়ান একটু বেশিই মুখচোরা। তাই তাকে তুলনামূলকভাবে কমই কথা বলতে দেখা যায়।

পার্টিতে এক রহস্যময়ী নারীর সঙ্গে নাচ করতে দেখা যায় আরিয়ানকে। সেই ভিডিও সামাজিকমাধ্যমে উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, মিউজিক বাজাচ্ছেন ডিজে। আর সেই গানের তালে ওই রহস্যময়ী নারীর সঙ্গে নাচছেন শাহরুখপুত্র।

আনন্দবাজার সূত্রে জানা যায়, ওই রহস্যময়ী নারী হচ্ছেন আরিয়ান খানের বিশেষ বান্ধবী। যদিও আরিয়ানের পরিচিত বিদেশিনী লারিসা বনেসি কিনা তা স্পষ্ট নয়। কারণ ভিডিওতে মেয়েটির মুখ পুরোপুরি  দেখা যায় না। তবে রবিবার পার্টিতে ঢোকার আগে বন্ধুদের সঙ্গে ফটোসাংবাদিকদের ক্যামেরায় পোজ দেন আরিয়ান। তখন কার্গো প্যান্ট ও কালো টি-শার্টে দেখা গিয়েছিল শাহরুখপুত্রকে। লারিসা বনেসিকেও ওই পার্টিতে ঢুকতে দেখা গেছে বলে জানা যায়। এরপরই শুরু হয় নেটদুনিয়ায় লারিসার সঙ্গে আরিয়ানের নতুন করে প্রেমের গুঞ্জন। পার্টিতে যে রহস্যময়ীর সঙ্গে আরিয়ানকে ঘনিষ্ঠ হয়ে নাচতে বা কাছে ঝুঁকে কথা বলতে দেখা গেছে, তিনিই লারিসা বলে মনে করেন নেটিজেনরা।

বেশ কয়েক মাস আগে যখন বিদেশিনী লারিসা বনেসি ও আরিয়ানকে একসঙ্গে কনসার্টে যোগ দিতে দেখা গিয়েছিল, সেই থেকে লারিসার সঙ্গে আরিয়ান খানের প্রেমের গুঞ্জন সামাজিকমাধ্যমে চাউর হয়েছে।

উল্লেখ্য, ইতোমধ্যে পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করেছেন আরিয়ান খান। প্রথমবারের মতো আরিয়ানের নির্দেশনায় তৈরি হয়েছিল একটি বিজ্ঞাপন। আর এবার এক ওয়েব সিরিজের পরিচালনা করছেন শাহরুখপুত্র। নাম 'স্টারডম' । যে ওয়েব সিরিজে ক্যামিও হিসাবে থাকবে তার বাবা কিং খান শাহরুখ খান।

এ ছাড়া আরিয়ানের সিরিজে ক্যামিও হিসাবে থাকবেন রণবীর সিং, ববি দেওল, করণ জোহর প্রমুখ। তবে আরিয়ানের সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মোনা সিং, লক্ষ্য লালওয়ানি এবং গৌতমী কাপুর। মুম্বাইয়ের বাইলেনে সিরিজের শুটিং করা হয়েছে।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।