• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৬:০১    ঢাকা সময়: ০২:০১
নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি মোস্তফা ও সা. সম্পাদক কামাল

২৭ আগস্ট গুলশান ট্যারেস মিলনায়তনে অভিষেক

দেশকণ্ঠ অনলাইন : নিউইয়র্কে ‘নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তরামেরিকা ইনক’-এর নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান হবে ২৭ আগস্ট (মঙ্গলবার) নিউইয়র্কে উডসাইডস্থ গুলশান ট্যারেস মিলনায়তনে। এ ছাড়া আগামী ১৫ সেপ্টেম্বর সংগঠনের বনভোজন অনুষ্ঠিত হবে লং আইল্যান্ডে হ্যাকশেয়ার স্টেট পার্কে। সংগঠনের সদ্য গঠিত কমিটির নির্বাহী সভায় এই সিদ্ধান্ত নিয়েছেন কর্মকর্তারা।

গত ৩০ জুলাই সন্ধ্যায় সংগঠনের ইসি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে জ্যামাইকার খলিল রেস্টুরেন্টে। এ সভায় সভাপতিত্ব করে সংগঠনের নতুন কমিটির সভাপতি মোস্তফা জামাল টিটু এবং সভা পরিচালনা করেন নির্বাহী সদস্য দর্পণ কবীর। এই সভায় সংগঠনের নতুন কমিটির কর্মকর্তাদের নাম ঘোষণা করেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা জামান শামীম। ইসি কমিটি গঠনে সার্বিক সহযোগিতা করেন এসএম সায়েম মিঠু, রাফাত হোসেন, দোলন খন্দকার ও মোস্তফা জামান শামীম। উল্লেখ্য, নতুন ইসি কমিটি চূড়ান্ত করার ক্ষেত্রে এই কমিটির পূর্ববর্তী সভাপতি ও সাংস্কৃতিক সম্পাদক পদের প্রার্থী পরিবর্তন করা হয়। যারা একই নামে পৃথক দুটি কমিটিকে ঐক্যবদ্ধ করেছেন, তারা বিশেষ প্রয়োজনে কমিটির দুটি পদ রদবদল করে চূড়ান্ত কমিটি ঘোষণা করেন। এদিনের সভায় ‘ইসি কমিটি’র সংখ্যাগরিষ্ঠ সদস্যের মতামতে তা চূড়ান্ত কমিটি বলে অনুমোদন লাভ করে। অভিষেক অনুষ্ঠান সম্পন্ন করতে এ সভায় অভিষেক উদযাপন কমিটি গঠন করা হয়। এই কমিটির আহবায়ক হয়েছেন মহসিন মাহমুদ, সদস্য সচিব ডা. সাউদা সাবরিন পম্পি, সমন্বয়ক শাহানাজ হোসেন এবং সদস্য হয়েছেন খালেদ আকতার ও মোস্তাকিম আবিদ।

এই সংগঠনের ২০২৪-২৫ সালের জন্য নতুন কমিটির সদস্যরা হলেন– সভাপতি : মোস্তফা জামাল টিটু, সহ-সভাপতি-রুহুল আমীন জুয়েল, সহ-সভাপতি : এমডি সরফরাজ, সহ-সভাপতি : মো. আব্দুল কাদের ও সহ-সভাপতি : সোহেল আহমেদ, সাধারণ সম্পাদক : কামাল হোসেন টিটু, যুগ্ম সম্পাদক-১ খালেদ আকতার, যুগ্ম-সম্পাদক-২ : ডা.সাউদা সাবরিন পম্পি, সাংগঠনিক সম্পাদক : মোস্তাকিম আবিদ, কোষাধ্যক্ষ : মহসিন মাহমুদ, মহিলা সম্পাদক : শাহানাজ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক : নিপা জামান, ক্রীড়া সম্পাদক : শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক : এম. আজিজুল হক, সমাজ কল্যাণ সম্পাদক : কোহিনুর আক্তার কলি এবং আপ্যায়ন সম্পাদক : ইমাম সৈয়দ হায়দার। এ ছাড়া নির্বাহী সদস্য : ১. দর্পণ কবীর, ২. নিতাই দাস, ৩. এস এম কে ইকবাল, ৪. মোহাম্মদ ইমাম ও ৫. নিপা আক্তার। দেশকণ্ঠ/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।