• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৫:৫১    ঢাকা সময়: ০১:৫১

কক্সবাজারে হোটেল কক্ষ থেকে মরদেহ উদ্ধার

দেশকণ্ঠ অনলাইন : কক্সবাজারের ঝাউতলা এলাকার আলহেরা হোটেল থেকে সেলিম উল্লাহ নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ আগস্ট) বিকেলে হোটেল কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।
 
বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রকিবুজ্জামান।
 
হোটেল সূত্রে জানা গেছে- ওই ব্যক্তি শনিবার  বিকেল ৩টায় হোটেলের ৩২৫ নম্বর রুম বুকিং নেয়। এসময় তার সাথে এক মহিলা ছিলো। এরপরে আজ রবিবার বিকেলে হোটেল কর্মচারীরা রুম পরিষ্কার করতে গিয়ে তার নিথর দেহ দেখতে পান।
 
হোটেল ম্যানেজারের রুম বুকিংয়ের তথ্যানুসারে, লাশটি মোহাম্মদ সেলিম উল্লাহ নামক এক ব্যক্তির। মোহাম্মদ সেলিম ঈদগাও সাতঘরিয়া পাড়ার ৪নং ওয়ার্ডের মৃত ইউসুফ আলীর ছেলে বলে জানা যায়। তার সাথে থাকা ওই মহিলার নাম রহিমা আকতার উল্লেখ করা হয়েছে।
 
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার পরিবারের লোকজন বলছে তার দেহে ইনজেকশন পুশ আপের চিহ্ন রয়েছে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারধরের আঘাত রয়েছে।
 
কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রকিবুজ্জামান জানান, হোটেলের সিসিটিভি ফুটেজ এবং রুমের অন্যান্য আলামত সংগ্রহ করে তদন্ত শুরু করেছে পুলিশ। হোটেল কর্তৃপক্ষের কাছ থেকেও বিস্তারিত তথ্য নেওয়া হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।
 
দেশকণ্ঠ//আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।