• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৪১    ঢাকা সময়: ২৩:৪১

অবশেষে দেখা মিলল মমতাজের

  • বিনোদন       
  • ১৪ অক্টোবর, ২০২৪       
  • ২৮
  •       
  • ১৯:২৩:৪২

দেশকন্ঠ অনলাইন : গত ৫ আগস্ট সরকার পতনের পর থেকেই আর খোঁজ পাওয়া যাচ্ছিল না মানিকগঞ্জ-সিংগাইর (মানিকগঞ্জ-২) আসনের সাবেক সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগমের। তিনি বিদেশ পাড়ি দিযেছেন নাকি দেশেই আছেন আত্মগোপনে, জনমনে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিলো। তবে শেষ পর্যন্ত দেখা মিলল তার।

১৩ অক্টোবর বিকেল সাড়ে ৫টার দিকে তিনি তার অনুরাগীদের দেখা দিয়েছেন। তার ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেন মমতাজ। এতে তাকে গান গাইতে দেখা গেছে। ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি মন বান্ধিবি কেমনে? আমার চোখ বান্ধিবি, মুখ বান্ধিবি পরাণ বান্ধিবি কেমনে?’ গানটি পরিবেশন করেন তিনি।

মমতাজের গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে ফেসবুকের কমেন্ট বক্সে ঝড় ওঠে। আধা ঘণ্টায় কমেন্ট করেন প্রায় ৭০০ জন, যার বেশিরভাগই নেগেটিভ।

আরিফুল ইসলাম নামের একজন লিখেছেন, ‘শুকাইলেন কেন, এত সুন্দর গানের গলা এতদিব বসা ছিল।’

নুসরাত রিয়া নামের একজন লিখেছেন, ‘দেশে বইসা তো গান গাওয়া সম্ভব না কোন দেশে আছ আফা।’

তবে দুএকটি পজিটিভ কমেন্টও দেখা গেছে ওই ৭০০ কমেন্টের মাঝে।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।