• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৪:০০    ঢাকা সময়: ০০:০০

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

দেশকন্ঠ অনলাইন :  জেলার সদর উপজেলায়  সিএনজি- চালিত অটোরিকশা ও ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাদিয়া আক্তার (২৫) নামে এক অন্তঃসত্ত্বা নারী মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১ টায় গফরগাঁও -ময়মনসিংহ সড়কের শেষ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত সাদিয়া আক্তার জেলার গফরগাঁও উপজেলার ইমামবাড়ী এলাকার তামিমের স্ত্রী। এ ঘটনায় নিহত সাদিয়ার ৫ বছর বয়সী এক শিশু সন্তান-সহ আরও চারজন আহত হয়েছেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অন্তঃসত্ত্বা গৃহবধু সাদিয়া আক্তার জেলার গফরগাঁও থেকে সিএনজি-চালিত অটোরিকশা যোগে সিজারিয়ান অপারেশনের জন্য ময়মনসিংহ আসছিলেন। পথিমধ্যে গফরগাঁও -ময়মনসিংহ সড়কের শেষ মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ড্রাম ট্রাকের সাথে সিএনজি-চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাদিয়ার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত সাদিয়ার ৫ বছরের  শিশু সন্তান-সহ মোট চারজন আহত হয়েছে। পরে স্থানীয়রা হতাহতদের  উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম খান জানান, নিহত নারীর মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
দেশকন্ঠ//

 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।