• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৫২    ঢাকা সময়: ২৩:৫২

সিলেট বিট পুলিশ কর্মকর্তাদের দায়িত্ব ও কর্তব্য সংক্রান্ত সভা অনুষ্ঠিত

দেশকন্ঠ প্রতিবেদক : সিলেট বিট পুলিশ কর্মকর্তাদের দায়িত্ব ও কর্তব্য সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকাল ৯ টায় এসএমপি‘র পুলিশ হেডকোয়ার্টাসের সম্মেলন কক্ষে বাংলাদেশ পুলিশ হেডকোর্য়ার্টাস ‘এসওপি ফর বিট পুলিশিং ২০২০’ এর নির্দেশণা অনুযায়ী এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এসএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) মু. মাসুদ রানা। সভায় তিনি বাংলাদেশ পুলিশ হেডকোর্য়ার্টাস ‘এসওপি ফর বিট পুলিশিং ২০২০’ এর নির্দেশণা অনুযায়ী বিট অফিসারদের দায়িত্ব ও কর্তব্য সংক্রান্ত বিষয়সমূহ তুলে ধরে এর আলোকে  দায়িত্ব পালনের জন্য বিট অফিসারদেরকে নির্দেশণা প্রদান করেন।

এসময় আগত পুলিশ কর্মকর্তাবৃন্দ নিজ নিজ বিট এলাকা সক্রান্ত বিভিন্ন বিষয়  তুলে ধরেন। পরিশেষে বিট এলাকায় আইন-শৃংঙ্খলা যথাযথভাবে নিয়ন্ত্রণ করার জন্য বাংলাদেশ পুলিশ হেডকোর্য়ার্টাস ‘এসওপি ফর বিট পুলিশিং ২০২০’  এর নির্দেশাণা অনুসরণ করার পরামর্শ প্রদান করা হয়। সকল বিট থেকে আগত কর্মকর্তাগন সভায় উপস্থিত ছিলেন।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।