• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১২:২২    ঢাকা সময়: ২২:২২

বিশ্বের তৃতীয় ধনী টেলর সুইফটের বিড়াল

দেশকন্ঠ প্রতিবেদন : আবারও সংবাদের শিরোনামে বিখ্যাত আমেরিকান গায়িকা টেলর সুইফট। না, এবার কোনো গান কিংবা ব্যক্তিগত অর্জনের কারণে নয় বরং তার বিড়ালের কারণে উঠে এসেছেন সংবাদমাধ্যমের পাতায়। টেলর একজন সফল গায়িকা হওয়ার পাশাপাশি তিন বিড়াল— অলিভিয়া বেনসন, মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটনেরও মা। যদিও তার পোষা প্রাণীর কোনো ইনস্টাগ্রাম হ্যান্ডেল নেই। গায়িকার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মাঝে মাঝে দেখা মেলে তার বিড়ালদের। অল অ্যাবাউট ক্যাটসের একটি প্রতিবেদন অনুসারে, টেলর সুইফটের বিড়াল অলিভিয়া বেনসন বিশ্বের তৃতীয় ধনী পোষা প্রাণী হয়ে উঠেছে। যে বিড়ালটির মূল্য ৯৭ মিলিয়ন ডলার (বাংলাদেশি মুদ্রায় যার মূল্য দাঁড়ায় প্রায় এক হাজার কোটি টাকা)। রিপোর্টে বলা হয়েছে, অলিভিয়া তার মালিকের (টেলর সুইফট) সঙ্গে অনেকগুলো মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও বিভিন্ন ছবিতে ক্যামিও করে এই সম্পদের অধিকারী হয়েছে।
 
২০১৪ সালে টেলর সুইফট অলিভিয়া বেনসনকে দত্তক নিয়েছিলেন। আমেরিকার ক্রাইম ড্রামা ‘ল অ্যান্ড অর্ডার: স্পেশাল ভিক্টিম ইউনিট’র একটি চরিত্র অলিভিয়া বেনসনের নামানুসারে রাখেন বিড়ালটির নাম। টেলরের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রায় প্রতিদিনই চতুর বিড়ালটিকে দেখা যায়। প্রসঙ্গত, সবচেয়ে ধনী পোষা প্রাণীর খেতাবটি গেছে ‘গুন্থার ছয়’ নামক একটি জার্মান শেফার্ডের কাছে। যার মালিকানা গুন্থার কর্পোরেশনের। কুকুরটির মূল্য ৫০০ মিলিয়ন ডলার। দ্বিতীয় ধনী পোষ্য হলো নালা বিড়াল। যার মূল্য ১০০ মিলিয়ন ডলার। এবং তারপরেই এসেছে টেলর সুইফটের অলিভিয়ার নাম।
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।