• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৪:৪০    ঢাকা সময়: ০০:৪০

ক্রিকেট মাঠে বিয়ের প্রস্তাব সানরাইজার্স মালিক কে

দেশকন্ঠ প্রতিবেদন : কাব্য মারান আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম মালকিন ক্রিকেটের অন্ধভক্ত। আইপিএলের ম্যাচে তাকে গ্যালারিতে 'অরেঞ্জ আর্মি'র জন্য গলা ফাটাতে দেখা যায়। ৩০ বছরের কাব্য এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন। এসএটোয়েন্টি লিগের প্রথম সংস্করণ এবার। সানরাইজার্সের সিস্টার ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স ইস্টার্ন কেপ অংশ নিয়েছে রামধনু দেশের এই লিগে। সান নেটওয়ার্কের মালিক কালানিথি মারানের কন্যা পার্লে বোল্যান্ড পার্কে হাজির ছিলেন। তবে কাব্যকে চমকে দিয়েছেন এক দক্ষিণ আফ্রিকার ফ্যান। পার্ল রয়্যাল বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপের ম্যাচ চলাকালীন কাব্যকে ওই ফ্য়ান বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।
 
পার্ল রয়্যালের ইনিংসের অষ্টম ওভারের পরের ঘটনা। ক্যামেরা ফ্যানের দিকে প্যান করতেই দেখা যায় যে, ওই ফ্যান হাতে প্ল্যাকার্ড ধরে বসে আছেন, সেখানে বড় বড় করে লেখা, 'কাব্য় মারান, তুমি কি আমাকে বিয়ে করবে?' এই লেখার সঙ্গেই হৃদয়ের ইমোজি জুড়ে দেন তিনি। লিগের অফিসিয়াল টুইটারে সেই ভিডিও আপলোড করা হয়েছে। ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সানরাইজার্সের ম্যাচ চলাকালীন প্রথমবার ক্যামেরার চোখে পড়েন কাব্য। এরপরেই তিনি সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে যান। প্রায় দলের সব ম্যাচেই ম্যাচে থাকার চেষ্টা করেন কাব্য়। আইপিএলের ইতিহাস ঘাটলে দেখা যাবে গায়ত্রী রেড্ডি, শিল্পা শেঠী, জুহি চাওলা ও প্রীতি জিনতার মতো সুন্দরী মালকিনদের তালিকাতে থাকবেন কাব্য।
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।