• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৫:৩৬    ঢাকা সময়: ০১:৩৬

কাঞ্চনজঙ্ঘায় শুটিংয়ে ব্যস্ত সূর্য দীপা

দেশকণ্ঠ ডেস্ক :‘অনুরাগের ছোঁয়া’ এই মুহূর্তে বাংলা সিরিয়ালের টিআরপি-র তালিকায় রয়েছে এক নম্বরে। সিংহাসন নিজেদের জায়গা ধরে রাখার যুদ্ধ জারি তাঁদের।
 
প্রতি সপ্তাহে বৃহস্পতিবারের দিকে তাকিয়ে থাকেন ছোট পর্দার অভিনেতারা। এই দিনেই তো আসে হাতে গরম ফলাফল। গত দেড় সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। প্রতি সপ্তাহে গল্পের নতুন চমক দেখার অপেক্ষায় থাকেন দর্শক। দীপা আর সূর্যের মিল হওয়ার অপেক্ষায় দর্শক। নতুন কী মোড় আসতে চলেছে সিরিয়ালে?
 
তা স্পষ্ট বোঝা না গেলেও, আপাতত সিরিয়ালের সব সদস্য রয়েছেন দার্জিলিং-এ। পুরো পরিবার আপাতত পাহাড়ের দেশে । কাঞ্চনজঙ্ঘার শোভা দেখতে ব্যস্ত। ধোঁয়া ওঠা কাপে চুমুক দেওয়ার মুহূর্ত থেকে পাহাড়ের কোলে পরিবারের সঙ্গে বিশেষ মুহূর্তে ছবি ভাগ করে নেন রূপাঞ্জনা মিত্র। দার্জিলিংয়ে কবাব খাওয়ার মুহূর্তে ফ্রেমবন্দি হলেন সূর্য ওরফে দিব্যজ্যোতি ।
 
 
 
‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের সদস্যদের ছবি দেখে বোঝা দায়, তাঁরা শুটিং করতে গিয়েছেন। না কি ঠান্ডার শহরে পিকনিক চলছে। সবাই একসঙ্গে মজা করে করে কাজ করছেন। আনন্দবাজার অনলাইনকে কিছু দিন আগেই দিব্যজ্যোতি বলেছিলেন, “সিরিয়ালের এই সাফল্যের নেপথ্যে একা আমি নই। আমাদের গোটা টিম পরিবারের মতো। যৌথ ভাবে কাজ করার ফসল এই নম্বর।” দার্জিলিং-এ তাঁদের এই মুহূর্তগুলোই যেন তার প্রমাণ।
দেশকণ্ঠ/আসো
 

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।