• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৭:০২    ঢাকা সময়: ০৩:০২

সময়ের আলো’র কালীগঞ্জ প্রতিনিধির পিতার ইন্তেকাল

দেশকণ্ঠ কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : দৈনিক সময়ের আলো পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি প্রভাষক গোলাম রসুলের পিতা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদির বেপারী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি  ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৩ মার্চ দুপুর ১২:৩০টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন যাবৎ ক্যানসার ও বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ২ পূত্র, ৭ কন্যা ও আত্মীয়স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। 
 
বাদ এশা জানাজার নামাজ শেষে মরহুমের লাশ নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কলিঙ্গা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুমের মৃত্যুতে কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন ও কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সদস্যগণ গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
দেশকণ্ঠ/আসো

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।