• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৪:০২    ঢাকা সময়: ০০:০২
রূপগঞ্জ-কালীগঞ্জ পানি উন্নয়ন ব্যবস্থাপনা এসোসিয়েশনের নতুন কমিটি

মাহফুজুর সভাপতি রিয়াজ সাধারণ সম্পাদক

দেশকণ্ঠ প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর) : উত্তর রূপগঞ্জ-কালীগঞ্জ পানি উন্নয়ন ব্যবস্থাপনা এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির অস্থায়ী কার্যালয় কলিঙ্গার পাম্প হাউজে ৭ এপ্রিল ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। মাহফুজুর রহমানকে সভাপতি ও রিয়াজ উদ্দিন খানকে সাধারণ সম্পাদক করে নবনির্বাচিত কমিটি ঘোষনা করেন নির্বাচন কমিশনার ওয়াহিদ হাসান।
 
নবনির্বাচিত কমিটির সভাপতি মাহফুজুর রহমান কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং কালীগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি।
 
কমিটির সহ-সভাপতি শিহাবুল ইসলাম ভূইয়া, যুগ্ম সম্পাদক মো. সাহাবুদ্দিন মোল্লা, কোষাধ্যক্ষ মো.ইউনুছ আলী ও সদস্যরা হলো মাহাবুবুল হক, সোহেল আরিফ, সাইফুল ইসলাম, শামসুন্নাহার বেগম, রিনা বেগম, শ্যামলী গমেজ ও সীমা রানী শর্মা। মাহফুজুর রহমান কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ ভাদার্ত্তী গ্রামে জন্ম গ্রহন করেন। তার পিতার নাম মো. মতিউর রহমান।
দেশকণ্ঠ/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।