• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৮:৪১    ঢাকা সময়: ০৪:৪১

কালীগঞ্জে পুনাকের ঈদসামগ্রী বিতরণ

দেশকণ্ঠ প্রতিনিধি, কালীগঞ্জ (গাজীপুর) : গাজীপুরের কালীগঞ্জ ও কাপাসিয়া থানার দুইশত দুঃস্থ অসহায় পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ও কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেল যৌথ উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে।
 
১৯ এপ্রিল সকাল ১১টায় কালীগঞ্জ থানার জাঙ্গালিয়া ইউনিয়নের নরুন উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ি-লুঙ্গি, সেমাই, চিনি, দুধ, চাল, ডাল, নুডলস, চিড়া ও আলু বিতরণ করা হয়।
 
গাজীপুর জেলার পুনাক সভানেত্রী জিনিয়া ফারজানার সভাপতিত্বে ও কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উখিং মে’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার নন্দিতা মালাকার। এসময় আরো উপস্থিত ছিলেন কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এএইচএম লুৎফুল কবীর, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ফায়েজুর রহমান, ইন্সপেক্টর (তদন্ত) মো. আমিরুল ইসলাম, ইন্সপেক্টর (অপারেশন) মো. সাব্বির রহমান, উপ পরিদর্শক মো. মশিউর রহমান খানসহ কালীগঞ্জ কাপাসিয়া থানার অন্যান্য কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ। 
দেশকণ্ঠ/আসো

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।