• রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৪:৩৩    ঢাকা সময়: ০০:৩৩

দ্বিতীয় বিয়ের পরেই ডিভোর্স নিয়ে মুখ খুললেন আশীষ

দেশকন্ঠ প্রতিবেদন : ‌৫৭ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে নেটপাড়ার কটাক্ষের মুখে পড়েন ভারতীয় অভিনেতা আশীষ বিদ্যার্থী। কেউ কেউ তো এটাকে বুড়ো বয়সে ভীমরতিও বলছেন। শোনা গিয়েছিল, তার এই বিয়ে নিয়ে নাকি একেবারেই খুশি নয় প্রাক্তন স্ত্রী পিলু। তবে আশীষ জানাচ্ছেন অন্য কথা। ছেলে অর্থ নাকি তার দ্বিতীয় বিয়ের পক্ষেই ছিলেন। তবে অভিনেতার কথায় এসব মোটেই সহজ ছিল না। দ্বিতীয় বিয়ে তো দূরের কথা, ছেলেকে ডিভোর্সের কথাও বলতে পারেননি আশীষ। তার মধ্যে দিয়ে কী যেতে পারে একথা ভেবেই অনেক চেষ্টা করেছিলেন সম্পর্কটা টিকিয়ে রাখার।
 
বিয়ের পরেই অভিনেতা এক সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা কখনোই আমাদের ছেলেকে এরকম জীবন দিতে চাইনি। এ কারণে আমরা খুব গিলটি অনুভব করি। আমাদের মধ্যে আমরা ছাড়াও আমাদের ছেলে ছিল। বুঝতে পেরেছিলাম যে এটা ওকে বরবাদ করে দেবে। আমরা কিছুতেই মানিয়ে নিতে পারছিলাম না। ও বুঝতে পারছিল যে বাবা মায়ের মধ্যে কিছু ঠিক নেই। ধীরে ধীরে চারপাশটা বিষিয়ে যাবে, আমার ছেলেটা এখনো এই ট্রমা থেকে বেরোতে পারেনি যে আমরা আলাদা হয়ে গিয়েছি।’ এখানেই শেষ নয়। অভিনেতার কথায়, ‘একসঙ্গে থাকাটা যখন দুর্বিষহ হয়ে যায় তখন তো চেষ্টা করে লাভ নেই। আমরা একসঙ্গে আছি কিন্তু মরার মতো, এটা কি আমার ছেলেকে আঘাত দিত না? ওর ওপর কি বাজে প্রভাব পড়ত না?’ উল্লেখ্য, এবারের জামাইষষ্ঠীতে আসামের মেয়ে রুপালী বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন আশীষ বিদ্যার্থী। এর আগে, অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়ার সঙ্গে দীর্ঘ ২২ বছরের দাম্পত্যজীবনের ইতি টানেন অভিনেতা।
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।