• রবিবার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৫:২৪    ঢাকা সময়: ১৫:২৪

বলিউডের নেহা দর্শনা নাকি রিয়া শাকিবের নায়িকা

দেশকন্ঠ প্রতিবেদন : ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক তিনি। সেজন্য দর্শকদের প্রত্যাশাও থাকে বেশি। এবার সেই প্রত্যাশা পূরণেই নতুন চমক নিয়ে হাজির হতে পারেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। জানা গেছে, যৌথ প্রযোজনায় নির্মিত একটি ছবিতে শিগগিরই শুটিং শুরু করবেন শাকিব। যে ছবিটিতে তার বিপরীতে ভাবা হচ্ছে বলিউড অভিনেত্রী নেহা শর্মাকে। সিনেমাটি নির্মাণ করবেন অনন্য মামুন। তিনি নিজেই সেই ঘোষণা দিয়েছেন ফেসবুকে। জানিয়েছেন, ‘ছয় মাস ধরে গল্প লেখার কাজ চলছে। ভারতের সাথে কো-প্রোডাকশন (যৌথ প্রযোজনা) হচ্ছে। শাকিব খান হিরো। হিরোইন বলিউড থেকে নেয়া হচ্ছে। ৩০ সেপ্টেম্বর শুটিং শুরু হবে বেনারস থেকে।’ এর আগে আরেকটি পোস্টে দক্ষিণী বিখ্যাত দুই ফাইট ডিরেক্টর কেল্লি সংকর ও কানাল খান্নানের সঙ্গে ছবি দিয়ে অনন্য মামুন লিখেছেন, 'তাদের সঙ্গে মিটিং সফল হলো।'
 
বর্তমানে ঈদুল আজহার ছবি 'প্রিয়তমা'র শুটিং করছেন শাকিব খান। এই ব্যস্ততা গেলেই তার সঙ্গে লিখিত চুক্তি প্রক্রিয়া সম্পন্ন হবে বলে জানান মামুন। তিনি বলেন, মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত। ভাই (শাকিব খান) তার 'প্রিয়তমা' শেষ করে ফ্রি হলে আমরা একদিন বসে সাইনিং সম্পন্ন করব। যৌথ প্রযোজনার এই ছবিতে নায়িকা নেওয়া হচ্ছে বলিউড থেকে। কদিন আগেই অনন্য মামুন বলিউডের নেহা শর্মাকে নিয়ে তার ফেসবুকে পোস্ট দিয়ে লেখেন মেয়েটিকে খুব ভালো লাগে। তাহলে নায়িকা কি তিনি? আর ছবি নাম কি? উত্তরে মামুন বলেন, এগুলো এখন জানাতে চাই না। অপশনে দু-তিনজন নায়িকা আছে। ইন্ডিয়ার কোন হাউজের সঙ্গে কো-প্রডাকশন করছি সেটাও পরে জানাবো। শুটিংয়ের কয়েকমাস বাকি, আগে জানা চাই না। ঈদের পর প্রেস কনফারেন্স করে সবাইকে গরম খবর দেব। ভেতরের খবর, শুধু বলিউডের নেহা শর্মা নয়, নায়িকা হিসেবে কথাবার্তা চলছে মুম্বাইয়ের রিয়া চক্রবর্তীর সঙ্গে। আছে অভিনেত্রী দর্শক বণিকের নাম। তবে চূড়ান্তভাবে নায়িকা হতে পারেন বলিউডের কেউ!
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।