• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১২:৫৪    ঢাকা সময়: ২২:৫৪

মোহামেডান ৫ উইকেটে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে

দেশকন্ঠ ডেস্ক  :  বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদের  বোলিং এবং অধিনায়ক ইমরুল কায়েসের দারুন ব্যাটিংয়ে জয় দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) প্রথম পর্ব শেষ করেছে  মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজ প্রথম পর্বের শেষ রাউন্ডের ম্যাচে মোহামেডান ৫ উইকেটে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। নাসুম ২২ রানে ৫ উইকেট এবং ইমরুল অপরাজিত ৯২ রান করেন।

১১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে থেকে প্রথম পর্ব শেষ করলো মোহামেডান। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থান পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। ১১ ম্যাচের সবগুলোতে জিতে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ দল আবাহনী লিমিটেড।

টেবিলের শীর্ষ তিন দল আবাহনী, শাইনপুকুর, মোহামেডান ছাড়াও সুপার লিগ নিশ্চিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব এবং গাজী গ্রুপ ক্রিকেটার্স।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে নাসুমের ঘূর্ণিতে পড়ে ৩৪ দশমিক ৩ ওভারে ১৩৫ রানে অলআউট হয় ব্রাদার্স। দলের পক্ষে মাহমুদুল হাসান ও রাহাতুল ফেরদৌস সর্বোচ্চ ৪৫ রান করে করেন। দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রান করেন জাকিরুল আহমেদ।১১ ওভারে ২২ রানে ৫ উইকেট নেন নাসুম। এছাড়া মেহেদি হাসান মিরাজ ২৮ রানে ৩ উইকেট নেন।

জবাব দিতে নেমে ৬৬ রানের সূচনা পায় মোহামেডান। দারুন সূচনার পর মিনি ধ্বস নামলে  ১১৮ রানে পঞ্চম উইকেট হারায় তারা। কিন্তু ইমরুলের অধিনায়কোচিত ইনিংসের সুবাদে ২৩ দশমিক ২ ওভারে জয়ের বন্দরে পৌঁছে যায়  মোহামেডান। ১২টি চার ও ৩টি ছক্কায় ৭১ বলে ৯২ রান করেন ইমরুল। দ্বিতীয় সর্বোচ্চ ১৫ রান করেন রুবেল মিয়া।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।