• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৪:৩৭    ঢাকা সময়: ০০:৩৭

বড় পর্দায় আসছেন মেহজাবীন

দেশকণ্ঠ অনলাইন : বর্তমান সময়ে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চোধুরী। ক্যারিয়ারে দর্শকদেরঅসংখ্য হিট নাটক উপহার দিয়েছেন। শুধু তাই নয়, ওয়েব ফিল্মেও নিজের অভিনয়গুণে কেড়েছেন দর্শকদের নজর। গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) ছিল এই অভিনেত্রীর জন্মদিন।
 
জন্মদিনে ঢাকার একটি পাঁচতারা হোটেলে জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে সিনেমার ঘোষণা দিলেন মেহজাবীন। প্রথমবারের মতো প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে তাঁর সিনেমা। মেহজাবীন চৌধুরীর জন্য এ যেন স্বপ্নের দিনের মতো। সেই সঙ্গে তার দর্শকের জন্যও বড় সংবাদ।
 
শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ হয়ে হাজির হবেন মেহজাবীন চৌধুরী। ফ্রেম পার সেকেন্ড ও চরকির যৌথ প্রযোজনায় সিনেমাটি এ বছরেই মুক্তি দেওয়া হবে সিনেমা হলে। নিজের প্রথম সিনেমা নিয়ে গণমাধ্যমকে মেহজাবীন চৌধুরী বলেন, জন্মদিনে সিনেমার ঘোষণা, বিষয়টা আমার জন্য খুব স্পেশাল। এতটুকু বলতে পারি, দর্শক এই সিনেমায় ভিন্ন এক মেহজাবীনকে দেখতে পাবেন।এ সময় তিনি আরো বলেন, এমন একটা টিমের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে সত্যিই ভাগ্যবান মনে হচ্ছে।
 
‘প্রিয় মালতী’ সিনেমায় মেহজাবীন ছাড়াও নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজুসহ আরো অনেকে অভিনয় করেছেন। সব ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
দেশকণ্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।