• রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:৪৩    ঢাকা সময়: ২১:৪৩

সোহিনী-শোভনের জঙ্গলে একান্ত যাপন

দেশকণ্ঠ অনলাইন : অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায় যে প্রেম করছেন, তা এখন অনেকেরই জানা। শোনা যাচ্ছে, শুধু প্রেম নয় সম্পর্ককে পরণতি দিতে চলেছেন তাঁরা। কানাঘুষো, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শোভন-সোহিনী। তাঁরা নিজেরা আনুষ্ঠানিক ভাবে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি ঠিকই, আড়ালে রাখলেও সম্পর্ক যে আছে, তা বেশ বোঝা গিয়েছে এত দিনে। কিছু দিন আগেই দু’জনে মিলে ঘুরে এসেছেন বরফের দেশ সুইডেন থেকে। একসঙ্গে ছবি পোস্ট না করলেও যে জায়গায় দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন দু’জনে, সেটা যে এক, তা বোঝা গিয়েছে। শুধু তা-ই নয়, সোহিনীর জন্মদিন হোক কিংবা শোভনের বিশেষ দিনগুলি, একসঙ্গেই কাটান তাঁরা। যদিও প্রতি বারই ছবি দিয়ে মুছে ফেলেছেন শোভন। কিন্তু এ বার জঙ্গলে দু’জনের একান্ত যাপনের ছবি দিলেন। তবে কি সম্পর্ক নিয়ে আত্মবিশ্বাসী হচ্ছেন গায়ক?
 
জঙ্গলের মাঝে বসে আছেন সোহিনী। গায়ে কালো চাদর, পরনে হলুদ প্যান্ট, কপালে টিপ। হাত ভর্তি লাল-সাদা চুড়ি। নায়িকার পিছনে বসে রয়েছেন শোভন। হাতে ধরা গ্লাস। খুব বেশি শব্দে না ভরিয়ে ছোট্ট হার্ট ইমোজি ও ফুল দিয়ে মনের কথা ব্যক্ত করেছেন। অনেকে ভেবেছিলেন, হয়তো ঘুরতে গিয়ে ছবি দিয়েছেন তাঁরা। কিন্তু, তা নয়। এই মুহূর্তে বাংলাদেশে কাজে গিয়েছেন সোহিনী। শোভন রয়েছেন কলকাতায়। এই ছবি খানিক ফিরে দেখা। দিন দিন প্রেম গাঢ় হচ্ছে তাঁদের, এই ছবি যেন তারই সাক্ষী।
দেশকণ্ঠ//

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।