• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৫৩    ঢাকা সময়: ২৩:৫৩

এবার শিল্পার বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ

দেশকণ্ঠ অনলাইন : বিপাক পিছু ছাড়ছে না শিল্পার। দিন কয়েক আগেই শিল্পা শেট্টি ও তাঁর স্বামীর ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি। আর্থিক তছরুপ প্রতিরোধ আইন বা পিএমএলএ (প্রিভেনশন অফ মনিটরি লন্ডারিং অ্যাক্ট) ২০০২-এর অধীনে একাধিক সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে তাঁদের। এবার নয়া ঝামেলায় অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে উঠল পশু নিগ্রহের অভিযোগ।
 
বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে সুনাম রয়েছে শিল্পা শেট্টির। বয়স ৪০ পার করেছেন অনেক দিন। অথচ নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই! দুই সন্তানের মা শিল্পা এখনও তরুণ্য ধরে রেখেছেন। সংসার, স্বামী-সন্তান, সব কাজ সামলেও নিজের যত্ন নিতে ভোলেননি তিনি। শরীরচর্চার সঙ্গে কোনও আপস করতে নারাজ অভিনেত্রী, কিন্তু সেই শরীরচর্চা নিয়েই এ বার খোঁটা শুনলেন শিল্পা। শুধু তাই নয়, পশু নিগ্রহের অভিযোগ এনেছেন নেটাগরিকরা, অভিনেত্রীর বিরুদ্ধে।
 
সম্প্রতি মা, দুই ছেলে মেয়ে ও বোন শমিতা শেট্টিকে নিয়ে বৈষ্ণোদেবীর দর্শনে যান শিল্পা। পরনে গোলাপি চুড়িদার মাথায় ‘জয় মাতা দি’ লেখা ওড়না। প্রায় ১৬ কিলোমিটার চড়াই রাস্তা পায়ে হেঁটে নয়, বরং ঘোড়ার পিঠে চেপেই মন্দিরে ওঠেন তিনি। তাতেই নেটাগরিকদের কটাক্ষের স্বীকার হয়েছেন অভিনেত্রী। কেউ লিখেছেন, এত ফিট হয়ে লাভটা কী হল যে, এক জন অবলা জন্তুর পিঠে চেপে উঠতে হচ্ছে। কেউ বলেছেন, ‘এ তো সরাসরি পশু নিগ্রহের ঘটনা।’ কেউ আবার বলেছেন, ‘এত কিছু না করে কপ্টারেই চেপে যেতে পারতেন।’ অভিনেত্রীর এই কাণ্ডে হতবাক নেটপাড়া, যদিও এই ধরনের সমালোচনায় এখনও পর্যন্ত কোনও জবাব আসেননি শিল্পার তরফে।
দেশকণ্ঠ/

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।