• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৯:৩৫    ঢাকা সময়: ১৯:৩৫

রাঙ্গামাটিতে কৃষকদের মধ্যে কৃষি সরঞ্জাম বিতরণ

দেশকন্ঠ অনলাইন : জেলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের মাঝে আর্থিক অনুদান, ১৩৬ জন অসুস্থ  রোগীকে সমাজসেবার পক্ষ থেকে চিকিৎসা সহায়তা এবং কৃষকদের মাঝে পাম্প মেশিন ও পাওয়ার টিলার বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুর ১২টায় রাঙ্গামাটি জেলা পরিষদের এনেক্স ভবনে অনুষ্ঠিত অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধাান অতিথি ছিলেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা খন্দকার মোশাররফ হোসেন, জেলা পরিষদ সদস্য হাজী মো. মুছা মাতব্বর,  অংসুছাইন চৌধুরী, রেমলিয়ানা পাংখোয়া ও সবির কুমার চাকমা।

অনুষ্ঠানে জেলার ১৩৬ জন রোগীকে সমাজসেবার পক্ষ থেকে ৬৮ লাখ টাকার চিকিৎসা সহায়তা, ১০০জন ক্ষুদ্র নারী উদ্যোক্তাকে ২০ হাজার টাকা করে অনুদান, ৭৫ জনকে সেলাই মেশিন, ১৭ জন কৃষককে পাওয়ার টিলার ও ১৬ জনকে পাম্প মেশিন দেয়া হয়।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।