• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:৩২    ঢাকা সময়: ২১:৩২

আচমকা বাড়িতে ‘স্ত্রী’র আগমন অতপর

দেশকণ্ঠ অনলাইন : বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলছে ‘স্ত্রী ২’। মাত্র ৩৫ দিনেই ৮০০ কোটির বেশি ব্যবসা করে ফেলল শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও এবং পঙ্কজ ত্রিপাঠীর ছবি। সিনেমার প্রভাব এবার পড়ল বাস্তব জীবনে। আচমকাই শ্রদ্ধার বাড়িতে হাজির ‘স্ত্রী’। অভিনেত্রী নিজেই ছবি শেয়ার করে জানিয়েছেন খবর।
 
শ্রদ্ধার বাড়ির এই ‘স্ত্রী’ আসলে ছোট্ট একটি সারমেয় ছানা। যাকে পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। একাধিক ছবি শেয়ার সোশাল মিডিয়ায় করেছেন শ্রদ্ধা। ক্যাপশনে লিখেছেন, “আমার বাড়িতে একটা ছোট্ট স্ত্রী এসেছে। আলাপ করিয়ে দিচ্ছি স্মল-এর সঙ্গে। আমাদের পরিবারের নতুন সদস্য। আমার প্রিয় বান্ধবী ফজা ওই ছোট্ট বাচ্চাকে উপহার হিসেবে দিয়েছে। সাফল্য উদযাপন করার এটাই তো সবচেয়ে ভালো উপায়।
 
শ্রদ্ধা জানান, তাঁর উদযাপনে একজন বেশ অখুশি। কে সে? অভিনেত্রীর বাড়িতে যে পোষ্য আগে থেকে রয়েছে। তাঁর ছবিও শেয়ার করেছেন মজার ছলে। শ্রদ্ধার বাড়ির এই নতুন সদস্যকে আদরে ভরিয়ে দিয়েছেন অনন্যা পাণ্ডে। তার ছোটবেলার আরও ছবি শেয়ার করার আবদার জানিয়েছেন তিনি। শ্রদ্ধার দাদা সিদ্ধান্ত কাপুর আবার দিয়েছেন ভিডিও পোস্ট করার পরমর্শ।
 
প্রসঙ্গত, দেশের ৭৮তম স্বাধীনতা দিবসে প্রেক্ষাগৃহে এসেছে ‘স্ত্রী ২’। ঠিক যে সময়ে দেশজুড়ে প্রশ্ন উঠেছে নারীদের স্বাধীনতা নিয়ে। সমাজে নারীদের অবস্থান, অধিকার নিয়ে। বাংলার আর জি কর কাণ্ডে হওয়া অপরাধের বিরুদ্ধে গর্জে উঠেছে গোটা দেশ। সেই অস্থির সময়েও প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলেছে অমর কৌশিক পরিচালিত ছবি। বেঙ্গল বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, পয়লা সপ্তাহেই ৩-৪ কোটির ব্যবসা করেছে শ্রদ্ধা-রাজকুমারের সিনেমা। সারা বিশ্বে ছবির আয়ের পরিমাণ ৮৪১ কোটি টাকা বলেই জানা গিয়েছে। আর তাতেই চলতি বছরের সবচেয়ে বেশি ব্যবসা করা হিন্দি সিনেমার তালিকায় সর্বোচ্চ স্থানটি দখল করে ফেলেছে ‘স্ত্রী ২’।
দেশকণ্ঠ/আসো 

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।