• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৭:২২    ঢাকা সময়: ১৭:২২

দুর্গাপূজা উপলক্ষ্যে আগামীকাল সব ব্যাংক বন্ধ

  • বাণিজ্য       
  • ০৯ অক্টোবর, ২০২৪       
  • ২০
  •       
  • ২০:৫৩:২৮

দেশকন্ঠ  অনলাইন : দুর্গাপূজা উপলক্ষ্যে সরকার ঘোষিত ছুটির সঙ্গে সঙ্গতি রেখে  আগামীকাল দেশের সব তফসিলি ব্যাংক বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক (বিবি)।

জনপ্রশাসন মন্ত্রণালয় মঙ্গলবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার ছুটি আরও একদিন বাড়ানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন দুর্গা পূজা উপলক্ষ্যে সরকার নির্বাহী আদেশ ১০ অক্টোবর সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।  

সরকারি সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় ব্যাংক গত রাতে আলাদা বিজ্ঞপ্তি জারি করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমুদ্রবন্দর, স্থলবন্দর এবং বিমানবন্দরের মতো এলাকায় অবস্থিত ব্যাংক শাখা, উপ-শাখা এবং বুথ নিরবচ্ছিন্ন সেবা নিশ্চিত করতে বিশেষ ব্যবস্থায় খোলা থাকবে।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।