• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:২৭    ঢাকা সময়: ২৩:২৭

মেসিকে পিএসজিতে বরণ অনুষ্ঠানে নেই এমবাপে

দেশকন্ঠ প্রতিবেদন : ৩৬ বছর পর দেশকে বিশ্বকাপ জয়ের আনন্দে ভাসানোর পর অবশেষে নিজ ক্লাবে ফিরেছেন লিওনেল মেসি। বিশ্বকাপ জয়ের আনন্দ উদযাপনে সময় নিয়েছিলেন ১৫ দিন। নিজের ইচ্ছামতো ছুটি পেয়েছিলেনও। আর তাই নিজ দেশে আনন্দ উদযাপনে কোনো কমতি রাখেননি। এবার প্যারিসে নিজের ক্লাবে ফিরেও পেলেন সংবর্ধনা। গাড়ি থেকে নেমে সামনে এগিয়ে আসতেই চোখে–মুখে পড়তে দেখা গেল ক্যামেরার ফ্ল্যাশ। স্বাগত জানাতে যারা দাঁড়িয়ে ছিলেন, তাদের সঙ্গে হাসিমুখে হাতও মেলালেন ‘এলএম টেন।’ মেসির আগমন নিয়ে পিএসজির টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা ৬ সেকেন্ডের ভিডিওতেই মূলত দেখা গেল এসব।
 
এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায়, মেসির মাঠে নামার সময় খেলোয়াড়রা সবাই দুই পাশে দাঁড়িয়ে গিয়ে তাঁকে গার্ড অব অনার দিচ্ছেন। মেসির হাতে তুলে দেওয়া হয় সম্মাননা স্মারকও। মেসির আগমন উপলক্ষে এই দুটি ভিডিও ছাড়াও একাধিক ছবি পোস্ট করেছে তার ক্লাব পিএসজি।  পিএসজিতে মেসিকে স্বাগত জানিয়েছেন তার দীর্ঘদিনের বন্ধু ও বর্তমান সতীর্থ নেইমার। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালেই নিজের দল ব্রাজিল বিদায় নিলেও মেসিকে বরণের সময় হাস্যোজ্জল ছিলেন নেইমার। এসময় উপস্থিত ছিলেন দলের বাকি প্রায় সব তারকাও। তবে ছিলেন না এমবাপে। কারণ মেসি ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার আগেই ছুটিতে গেছেন ফরাসি এ তারকা। এর আগে বিশ্বকাপ জিতে বুয়েনস এইরেসে রাজকীয় সংবর্ধনা শেষে ছুটি কাটাতে জন্ম শহর রোজারিওতে চলে যান মেসি। সেখানেই বড়দিন পালন ও নতুন বছরকে বরণ করেন মেসি। এরপর গতকাল ছুটি শেষে ব্যক্তিগত বিমানে রোজারিও থেকে ক্লাবের সঙ্গে যোগ দিতে প্যারিসে রওনা দেন ৩৫ বছর বয়সী এই ফুটবল মহাতারকা।
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।