• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ০০:৩৩    ঢাকা সময়: ১০:৩৩

শার্শায় দৃষ্টি নন্দন শহিদ মিনারের উদ্বোধন

দেশকন্ঠ  প্রতিবেদক : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে যশোরের শার্শা উপজেলায় ১১ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত কেন্দ্রীয় শহিদ মিনার উদ্বোধন করা হয়েছে। দেশ স্বাধীনের পর এই প্রথম উপজেলা সদরে দৃষ্টি নন্দন শহিদ মিনারটি নির্মিত হলো। ২০ ফেব্রুয়ারি সোমবার বিকালে যশোর-০১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন শহিদ মিনারটির উদ্বোধন করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আকিকুল ইসলাম আকিক, শার্শা উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এম এম মামুন হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালেহ আহমেদ মিন্টু।
 
এছাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন তোতা সহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।দীর্ঘদিন পর হলেও উপজেলা সদরে শহিদ মিনার নির্মাণে খুশি উপজেলা প্রশাসনের সদস্যরা। আন্তর্জাতিক মাতৃ দিবসের আগে শহিদ মিনার উদ্বোধনে খুশি এলাকাবাসীও। 
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।