• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৭:১৬    ঢাকা সময়: ০৩:১৬

ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ইমরান হাসান জিসান

দেশকণ্ঠ কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : সংশোধিত ফলাফলে প্রাথমিক সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে মো. ইমরান হাসান জিসান। কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের রাবেয়া আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
 
২০২২ সালের বৃত্তি পরীক্ষায় অত্র বিদ্যালয় হতে ৮জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তারমধ্যে ৩জন ট্যালেন্টপুলে ও ৩জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করে। জিসানের পিতা মো. ইসমাইল হোসেন পুত্রের এই সফলতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
দেশকণ্ঠ/আসো
 

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।