• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৭:৩৮    ঢাকা সময়: ০৩:৩৮

এসআই’র ওপর হামলা : তিন মাদক কারবারি রিমান্ডে

দেশকন্ঠ প্রতিবেদক : রাজধানীর তুরাগ থানা এলাকায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহিনুর রহমান খানের ওপর হামলার ঘটনায় তিন মাদক কারবারির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত শনিবার এ আদেশ দেন।২৬ মার্চ রোববার  আদালতে তুরাগ থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক লিয়াকত আলী রিমান্ডের তথ্য জানান।রিমান্ডে যাওয়া তিন আসামি হলো—রউফ, মো. রাজু ও মো. ফারুক মিয়া ওরফে টুলু। মামলার তদন্ত কর্মকর্তা তুরাগ থানার ইন্সপেক্টর (অপারেশন) লিয়াকত আলী আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

তুরাগ থানার ফুলবাড়িয়ার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ছাদে বৃহস্পতিবার কয়েকজন মাদক ক্রয়-বিক্রয় করছিল বলে পুলিশের কাছে তথ্য ছিল। এমন তথ্যের ভিত্তিতে তুরাগ থানার এসআই মো. শাহিনুর রহমান খানসহ অন্য পুলিশ সদস্যরা সন্ধ্যা ৭টার দিকে সেখানে অভিযান চালান। মাদক কারবারিরা পুলিশের উপস্থিতিতে টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় রউফ পানির ট্যাংকের আড়ালে লুকিয়ে ছিল। হঠাৎ করে সে সেখান থেকে বের হয়ে এসআই শাহিনুরের বুক ও পিঠসহ শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। শাহিনুরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।