• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:১২    ঢাকা সময়: ২১:১২

লক্ষ্মীপুরে মাদক মামলায় এক ব্যক্তির ৫ বছর কারাদন্ড

দেশকন্ঠ প্রতিবেদক  : জেলা সদরে  ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট রাখার দায়ে মো. ওসমান গনি (২৪) নামে এক মাদক ব্যবসায়ীর পাঁচ বছরের সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছে আদালত। রায়ে একই সাথে ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়। আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় দেন।জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।গ্রেফতারের পর জামিনে গিয়ে আসামী পলাতক রয়েছে বলে জানা গেছে। দণ্ডপ্রাপ্ত ওসমান লক্ষ্মীপুর পৌরসভার উত্তর মজুপুর গ্রামের ফয়েজ আহম্মদের ছেলে। তার বিরুদ্ধে আরও দুটি মাদকের মামলা রয়েছে।

আদালত সূত্রে জানাযায়, ২০১৮ সালের ২৮ অক্টোবর লক্ষ্মীপুর পৌরসভার ঝুমুর সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে ওসমান গনিকে আটক করে পুলিশ। এসময় তার কাছে থাকা একটি সিগারেটের প্যাকেটে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরদিন লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) এস এম আবু মুসা বাদি হয়ে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওসমানকে আসামী করে মামলা দায়ের করেন।মাদক মামলাটি তদন্ত করে ওসমানকে অভিযুক্ত করে ২০১৮ সালের ৩ ডিসেম্বর আদালতে তদন্ত প্রতিবেদন দেন মামলার তদন্ত কর্মকর্তা সদর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) প্রেমানন্দ মন্ডল।
দেশকন্ঠ/এআর
 

 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।