• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৭:২১    ঢাকা সময়: ১৭:২১

কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

দেশকণ্ঠ প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর) : পবিত্র মাহে রমজান উপলক্ষে কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 
৯ এপ্রিল রবিবার সংগঠনের কার্যালয় মহিউদ্দিন ম্যানশন-২ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও তুমলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য জনাব মাহবুব শেখ। সংগঠনের আহবায়ক কাজী মোহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব আশরাফুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ ডায়গনাষ্টিক এন্ড জেনারেল হাসাপাতলের ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী ইউসুফ আলী। সংগঠনের অন্যান্য সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন আলোকিত সময়ের স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম, মুক্ত সংবাদের মোয়াজ্জেম হোসেন রাসেল, সময়ের আলোর গোলাম রসুল, ঢাকা প্রতিদিনের কামরুল হাসান মোল্লা, স্বদেশ প্রতিদিনের মাহবুব আলম, সমাচারের আবুল কালাম খান, বাংলাদেশ সমাচারের ফয়সাল দেওয়ান,সংবাদ প্রতিদিনের ইকবাল হোসেন, সকালের সময়ের আবু নাইমসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
 
রমজানের পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর সঠিক প্রতিফলন ঘটাতে এবং শান্তিপূর্ণ সমাজ গঠনে সকলকে অবদান রাখার আহ্বান জানিয়ে জীবিত ও মৃত ব্যক্তিদের জন্য বিশেষ দোয়া পরিচালনা করেন সোম বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব হাফেজ আল মামুন।
দেশকণ্ঠ/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।