• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৬:৪৮    ঢাকা সময়: ০২:৪৮

নতুনকান্দি একতা সংঘের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

দেশকন্ঠ প্রতিনিধি, লৌহজং : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার নতুনকান্দি একতা সংঘের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১২ মে সকালে উপজেলার কনকসার ইউনিয়নের নাগেরহাট নতুনকান্দি এমবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়।
 
ঢাকা থেকে আগত তিনজন বিশেষজ্ঞ চিকিৎসক বিভিন্ন রোগের ব্যবস্থাপত্র দেন। চিকিৎসা সেবা কর্মসূচি পরিচালনা করেন সংগঠনের সমন্বয়কারী মো. মনির হোসেন মৃধা। বিনামূল্যে এ চিকিৎসা সেবা কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মূনীর হোসেন মোড়ল ও কনকসার ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ আলম মোড়ল। এ সময় স্থানীয় ইসলামি ব্যাংকের আউটলেট ব্যবস্থাপক শাহ আলম ঢালী, রহিম মোড়ল, দেলোয়ার হোসেন বেপারী, মো. মুরাদ হোসেন মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।
দেশকণ্ঠ/আসো
 
 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।