• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০২:২২    ঢাকা সময়: ১২:২২

সূত্রাপুর ছাত্র ইউনিয়নের প্রীতি সম্মেলন ১৫ সেপ্টেম্বর

দেশকণ্ঠ প্রতিবেদন : বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৭১তম প্রতিষ্ঠাবা‌র্ষিকী উপল‌ক্ষে ঢাকা মহানগ‌র সূত্রাপুর থানার সাবেক-বর্তমান নেতাকর্মীদের প্রী‌তি স‌ম্মিলনী অনু‌ষ্ঠিত হবে ১৫ সেপ্টেম্বর ২০২৩। 
 
২৬ মে পুরানা পল্টনস্থ ম‌ণি সিংহ-ফরহাদ ট্রাস্টের মু‌নির-আজাদ মিলনায়তনে অনু‌ষ্ঠিত সভায় সাবেক-বর্তমান নেতাকর্মীদের প্রাক প্রস্তুতির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সাবেক ছাত্র ইউনিয়ন নেতা খন্দকার শওকত জু‌লিয়াসকে চেয়ারম্যান, আবু বকর, মোসলেহ উদ্দিন ও রতন কুমার দাসকে কো-‌চেয়ারম্যান, জাহাঙ্গীর ম‌ল্লিককে আহ্বায়ক, আরিফ সোহেল, রহমান মুস্তা‌ফিজ ও আতিক খান ধ্রুবকে যুগ্ম-আহবায়ক এবং বিকাশ সাহাকে সদস্য স‌চিব করে ৭১ সদস্য বি‌শিষ্ট প্রস্তু‌তি ক‌মি‌টি গঠন করা হয়। প্রীতি সম্মিলনকে সফল করার জন্য ১০টি সাব কমিটি গঠন করা হয়েছে।
 
 
সভায় সংগঠনের সূত্রাপুর থানা এলাকার বি‌ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠা‌নে যারা ছাত্র ইউ‌নি‌য়নের নীল পতাকাতলে সমবেত ছিলেন ও আছেন তাদের নিয়ে প্রীতি সম্মেলন করার হবে। পাশাপাশি দেশের অন্য এলাকায় সংগঠনের সা‌বেক সংগঠক যারা এখন সূত্রাপুর এলাকায় বসবাস করেন এবং সূত্রাপুরে ছাত্র ইউনিয়ন করেছেন এখন অন্য একালায় থাকেন তাদের প‌রিবারের সদস্যদের নি‌য়ে প্রী‌তি স‌ম্মিলনে সম্পৃক্ত করা হবে।
 
 
প্রস্তু‌তি সভায় উপ‌স্থিত ছি‌লেন জা‌হিদ হোসেন খান, আ‌শীষ কুমার সাহা, জয়প্রকাশ চৌধুরী, জ‌হিরুল ইসলাম, গোলাম রাব্বী খান, আনোয়ার হোসেন, ওংকার নাথ ঝলক, সু‌জিত সজীব, মিতা চৌধুরী, দীপক শীল, শামীম হোসেন, প্রীতম ফ‌কির, প্রিজম ফ‌কির প্রমূখ।
দেশকন্ঠ/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।