• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৪৯    ঢাকা সময়: ২৩:৪৯

কালীগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে এক হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মো. শফিকুল ইসলাম (৩৮) গাজীপুরের শ্রীপুর থানার হরতকিরটেক গ্রামের মাইন উদ্দিনের পুত্র।
 
থানা সূত্রে জানা যায়, ২৫ জুন দুপুরে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফায়েজুর রহমানের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো. সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। এ সময় বক্তারপুর ইউনিয়নের খৈকড়াগামী রাস্তার মোড় হতে এক হাজার পিস ইয়াবাসহ শফিকুলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। পরে এসআই মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে ওই দিনই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন, যার নং ১৫। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতে প্রেরণ করা হয়।
এডিট/আসো

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।