• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৫:৫৩    ঢাকা সময়: ০১:৫৩

আল ইত্তিহাদকে হারিয়ে সুপার কাপ জিতলো নেইমারবিহীন আল-হিলাল

দেশকণ্ঠ অনলাইন : সৌদি সুপার কাপ জিতলো নেইমারবিহীন আল-হিলাল। গতরাতে সুপার কাপের ফাইনালে আল হিলাল ৪-১ গোলে হারিয়েছে আল ইত্তিহাদকে।  টানা জয়ের বিশ্বরেকর্ড ৩৪ ম্যাচে নিয়ে গেল আল-হিলাল।
 
আবুধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আল হিলালের হয়ে ৪২ ও ৪৮ মিনিচে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান ম্যালকম।
 
এছাড়া দলের হয়ে অন্য দু’টি গোল করেন সালেম আল দাওসারি ও নাসের আল দাওসারির। আল ইত্তিহাদের পক্ষে একমাত্র গোলটি করেন  পেনাল্টি মিস করা আবদেররাজ্জাক হামাদাল্লাহ। এই মৌসুমে প্রথম টুর্নামেন্টেরই শিরোপা ঘরে তুললো আল-হিলাল। ইনজুরির কারনে এই ফাইনালে খেলতে না পারলেও ম্যাচ শেষে দলের সাথে শিরোপা জয়ের উৎসবে মেতে ছিলেন নেইমার। পিএসজি ছেড়ে চলতি মৌসুমের শুরুতে আল হিলালে যোগ দেন এখন পর্যন্ত দলের হয়ে মাত্র পাঁচ ম্যাচ খেলা নেইমার।
দেশকণ্ঠ

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।