• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৪:০৭    ঢাকা সময়: ০০:০৭

শিবগঞ্জ সীমান্তে আগ্নেয়াস্ত্র গুলি ও মাদকসহ একজন আটক

দেশকন্ঠ অনলাইন : বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের সোনামসজিদ বিওপির টহলদল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী কয়লাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, গুলি ও মাদকসহ একজনকে আটক করেছে। আটককৃত ব্যক্তির নাম প্রসেনজিৎ কর্মকার (৩০)। সে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর গ্রামের দ্বিজেন কর্মকারের ছেলে।এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন এবং ৩৭ বোতল মদ উদ্ধার করা হয়েছে।

বিজিবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার জানানো হয়, শুক্রবার সন্ধ্যায় বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ কয়লাবাড়ী এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র ও গোলাবারুদ চোরাচালান হওয়ার সম্ভাবনা রয়েছে। এ প্রেক্ষিতে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়ার দিকনির্দেশনায় সোনামসজিদ বিওপি'র হাবিলদার মো. শাহিনুর রহমানের নেতৃত্বে বিজিবি’র একটি টহলদল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী এলাকায় যানবাহনে তল্লাশি অভিযান পরিচালনা করে। তল্লাশি চলাকালে রাত সাড়ে ৮টায় বিজিবি টহলদল একজন ব্যক্তিকে একটি কার্টন মাথায় নিয়ে কয়লাবাড়ী মোড় হতে পায়ে হেঁটে কানসাটের দিকে যেতে দেখে।

ওই ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হওয়ায় বিজিবি টহলদল তাকে থামায়। পরবর্তীতে তার কার্টন তল্লাশি করে কার্টনের ভেতর অভিনব কায়দায় লুকানো ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন এবং ৩৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করে।  
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।