• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:২৮    ঢাকা সময়: ২১:২৮

চাঁপাইনবাবগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ ২ ভাই গ্রেপ্তার

দেশকন্ঠ অনলাইন : চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় আড়াই কেজি হেরোইনসহ দুই ভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ১ জুন শনিবার বিকেলে উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের শুকনাপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তাররা হলেন, সদর উপজেলার শুকনাপাড়া গ্রামের মৃত জমসেদ আলীর ছেলে শফিকুল ইসলাম (২৯) ও জুয়েল রানা (২৬)।

র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে শুকনাপাড়া গ্রামে অভিযান চালায়। অভিযানে আড়াই কোটি টাকা মূল্যের ২ কেজি ৫০০ গ্রাম হেরোইন, ২৮৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৫ লাখ ৪৫ হাজার ২১০ টাকাসহ দুই ভাইকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।