• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:৪৭    ঢাকা সময়: ২১:৪৭

মানিকগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত

দেশকন্ঠ অনলাইন : ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় বোয়ালী ব্রিজ এলাকায় মানিকগঞ্জগামী একটি বাসের সাথে ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ২০ জন যাত্রী। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবালয় উপজেলার ঝিকুটিয়া গ্রামের বাতেনের স্ত্রী ফুলমতি (৩৫), একই উপজেলার তেওতা ইউনিয়নের মো. সাব্বির হোসেনের স্ত্রী সাবিনা আক্তার (২২) ও নারায়ণ তেওতা গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী বিথী আক্তার (৩৫)।

গোলড়া হাইওয়ে থানার ওসি মো. ইব্রাহিম বিষয়টি নিশ্চিত করে বলেন, বাস-ট্রাকের সংঘর্ষের ফলে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। ট্রাকটি সড়ক থেকে খাদে পড়ে গেছে। ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন নারী গার্মেন্টসকর্মী মারা যান।

তিনি আরও জানান, উদ্ধার কাজে ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ এবং স্থানীয় বাসিন্দারা সক্রিয়ভাবে অংশ নেন। আহতদের মধ্যে বেশ কয়েকজনকে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাম্মী আক্তার জানান, আহতদের মধ্যে ২০ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে হাসপাতালে আনার আগেই তিন নারী মারা যান।

মানিকগঞ্জের জেলা প্রশাসক ড. মনোয়ার হোসেন মোল্লা বলেন, এ দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের মরদেহ দাফনের জন্য বিধি অনুযায়ী সহায়তা করতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া নিয়ম অনুযায়ী জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তাও করা হবে।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।