• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৪৪    ঢাকা সময়: ২৩:৪৪

সুনামগঞ্জে ছুরিকাঘাতে কথিত পীর খুন

দেশকন্ঠ অনলাইন : সুনামগঞ্জের ছাতক উপজেলায় সৈয়দ মাহমুদ হোসেন ওরফে হাফিজ আব্দুল হান্নান নামে ৮০ বছর বয়সী কথিত পরী খুন হয়েছেন।৩ অক্টোবর বৃহস্পতিবার  সকালে ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের ধারণ বাজার এলাকার সৈদেরগাঁও গ্রামে তাকে খুন করা হয়।

সৈয়দ মাহমুদ হোসেন তার বাড়ির ঘরে প্রতিদিন সকালে বসতেন। এ সময় আশপাশের গ্রামের লোকজন নানা রোগে আক্রান্ত হলে তার কাছ থেকে এসে পানি-তেল পড়া নিতেন। অন্যান্য দিনের মতো আজও ওই ঘরে সকালে বসেছিলেন। এ সময় এক দুর্বত্ত ঘরে ঢুকে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুল হান্নানের মৃত্যুর খবর শুনে তার ভক্ত-শুভানুধ্যায়ীরা বাড়ির সামনে ভিড় জমায়। ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া হাসান বলেন, তাকে কারা, কেন হত্যা করলো বিষয়টি খুঁজে বের করার জন্য পুলিশ কাজ করছে। নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।