• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৫৯    ঢাকা সময়: ২৩:৫৯

সিরাজগঞ্জে চাচি শাশুড়িকে ৪ টুকরো ঘাতক আটক

দেশকন্ঠ অনলাইন : সিরাজগঞ্জের এনায়েতপুর থানার নওহাটা চরে এক বৃদ্ধাকে ৪ টুকরো করে হত্যা করা হয়েছে। নিহত মনোয়ারা খাতুন মনো (৬০) গ্রামের মৃত শান্তা শেখের স্ত্রী। বৃহস্পতিবার সকালে উদ্ধার কৃত লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ভাই সুলতান মাহমুদ, ছেলে আব্দুল মমিন ও পুলিশ জানান, নওহাটার জাকারিয়া হোসেন কয়েক বছর আগেও একটি বিয়ে করেছিল। সেখানে বনিবনা না হওয়ায় সে বউকে তালাক দিয়ে নিহত মনোয়ারা খাতুনের দেবর বয়ান আলীর মেয়ে তাছলিমাকে বিয়ের কথা হয়। তখন মনোয়ারা বেগম বিয়েতে অসম্মতি প্রকাশ করেন। তার পরও ২ বছর আগে বিয়ে হয়।

এরপর হঠাৎ করে বুধবার বিকেলে সকলের অজান্তে বৃদ্ধা মনোয়ারা খাতুন চরের বাড়ির ঘরে অবস্থানকালে তাকে মাছ কাটা দা দিয়ে কুপিয়ে দুহাত, মাথা, দেহ থেকে বিচ্ছিন্ন করে হত্যা করে। এরপর তা বস্তায় ভরে ঘরে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পরনে থাকা শার্টে রক্তমাখা দেখে গোসাইবাড়ি চর থেকে জনগন আটক করে। পরে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্গম চরটি থেকে বৃহস্পতিবার সকালে লাশ সহ আটককৃতকে ধরে থানায় নিয়ে আসে।

এনায়েতপুর থানার ওসি রওশন ইয়াজদানি জানান, স্থানীয়রা দাবি করেছে ঘাতক জাকারিয়া মানসিক বিকারগ্রস্ত হওয়ায় এই মর্মান্তিক ঘটনা ঘটিয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।