• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:২৬    ঢাকা সময়: ২১:২৬

নোয়াখালীতে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার স্বামী আটক

দেশকন্ঠ অনলাইন : নোয়াখালীর সদর উপজেলায় মুর্শিদা বেগম (৫২) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৬ অক্টোবর) সকালে উপজেলার নিত্যানন্দপুর গ্রামের ছমি হাজীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী বাচ্চু মিয়াকে (৬৫) আটক করেছে পুলিশ। বাচ্চু মিয়া নিত্যানন্দপুর গ্রামের মৃত আলাম মিয়ার ছেলে। সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে জেনেছি, পারিবারিক কলহের জেরে মুর্শিদা বেগমকে গলাকেটে হত্যা করেছেন বাচ্চু মিয়া। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাচ্চু মিয়া ও মুর্শিদা বেগম দম্পতির চার ছেলে রয়েছে। তবে তারা কেউ বাড়িতে থাকেন না। রোববার সকালে এক প্রতিবেশী মুর্শিদার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে ৯৯৯ নম্বরে ফোন দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মুর্শিদার গলাকাটা মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজনদের অভিযোগ, শনিবার রাতের কোনো এক সময় স্ত্রী মুর্শিদা বেগমকে গলাকেটে হত্যা করেন বাচ্চু মিয়া। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেছেন।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।