• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৩৬    ঢাকা সময়: ২৩:৩৬

সমুদ্রে গোসল করতে গিয়ে ডুবে মৃত্যু স্কুল ছাত্র আজমাইনের

দেশকন্ঠ অনলাইন :  কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা ১টার দিকে শহরের সমিতিপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুল ছাত্রের নাম আজমাইনুল হক। সে কক্সবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। তার বাবার নাম করুমুল হক। সে শহরের পিটি স্কুল এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে সী-সেইফ লাইফগার্ডের ইনচার্জ মোহাম্মদ ওসমান জানিয়েছেন, সকাল সাড়ে আটটার দিকে সমুদ্রের শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হয় আজমাইন। কয়েকজন বন্ধু মিলে স্কুল পালিয়ে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলে। তারপর ফুটবল খেলা শেষে সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হয় দু'জন। তারমধ্যে একজনকে উদ্ধার করে বন্ধু এবং জেলেরা। তখন থেকে নিখোঁজ ছাত্রকে উদ্ধারের জন্য খোঁজাখুঁজি করে তার মরদেহ উদ্ধার করা হয়।
দেশকন্ঠ//

 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।