• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৩১    ঢাকা সময়: ২৩:৩১

চুয়াডাঙ্গায় গৃহবধূকে হত্যার পর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

দেশকন্ঠ অনলাইন : চুয়াডাঙ্গায় অঞ্জলী রানী বিশ্বাস (৫৫) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। পরে আলমারিতে রাখা ২ লাখ টাকা ও কিছু স্বর্ণালঙ্কার লুট করেছে হত্যাকারী। আজ রোববার সকালে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় দক্ষিণপাড়ায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত অঞ্জলী রানী বিশ্বাস একই এলাকার নরসুন্দর গনেশ প্রামানিকের স্ত্রী। হত্যার পর নিহতের বাড়ির ঘরের ভিতরে আলমারিতে রাখা ২ লাখ টাকা ও কিছু স্বর্ণালঙ্কার লুট করেছে হত্যাকারী।

খবর পেয়ে চুয়াডাঙ্গার পুলিশ সুপারসহ জেলা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সন্দেহজনক এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত অঞ্জলী রানীর স্বামী গনেশ প্রামানিক বলেন, সদর উপজেলার আলুকদিয়া বাজারে আমার সেলুনের দোকান আছে। প্রতিদিনের মতো সকালের নাস্তা করে বাড়ি থেকে বের হয়ে যাই। বেলা ১২টার দিকে খবর পেয়ে বাড়িতে আসি।

তিনি আরও বলেন, আমার স্ত্রী অসুস্থ এবং আমি বাড়িতে না থাকলে সে একাই বাড়িতে থাকে। তাকে ডাক্তারের কাছে নিয়ে যেতে অঞ্জলীর ভাইয়ের মেয়ে ঐশিকে আমাদের বাড়িতে আসতে বলি।

এ সময় তিনি আরও বলেন, জমি বিক্রি করবো বলে একজনের কাছ থেকে ২ লাখ ২৫ হাজার টাকা বাইনা নিয়েছি। এরমধ্যে অঞ্জলীর চিকিৎসার জন্য কিছু টাকা খরচ করি। বাকি টাকা এবং অঞ্জলীর স্বর্ণের চেইন, এক জোড়া কানের দুল ও নাকফুল ঘরের মধ্যে একটি আলমারিতে রাখা ছিল। আলমারির তালা ভেঙে সেগুলো সব লুট করে নিয়ে গেছে।
   
নিহত অঞ্জলী রানী বিশ্বাসের ভাইয়ের মেয়ে ঐশি বলেন, বেলা ১১টার দিকে পিসিকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার জন্য তাদের বাড়িতে আসি। বাড়ির গেইট ভিতর থেকে লাগানো ছিল। অনেকক্ষণ গেইট ধাক্কানোর পর ভিতর থেকে কোন সাড়া-শব্দ না পেয়ে ঘরের জানালার ফাঁক দিয়ে ভিতরে উকি দিই। এসময় ঘরের ভিতর রক্ত দেখতে পাই এবং পিশিকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখি। প্রতিবেশিদের সহযোগীতায় পুলিশকে খবর দেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। অঞ্জলী রানী বিশ্বাসকে ধারালো কিছু দিয়ে গলায় পোজ দিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে সোনালী রঙের একটি ব্রেসলেট উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, ব্রেসলেট পরিহিত ব্যাক্তির সন্ধান পেয়েছি এবং জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে যান চুয়াডাঙ্গার পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা। তিনি হত্যকারীকে দ্রুত গ্রেফতার করতে পুলিশের একাধিক টিমকে নির্দেশনা দেন।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।