• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:৩৬    ঢাকা সময়: ২১:৩৬

স্ত্রীকে নিয়ে বাড়ি ফেরা হল না আনারুলের

দেশকন্ঠ অনলাইন : স্ত্রীকে নিয়ে আর বাড়ি ফেরা হল না যশোরের শার্শার আনারুল ইসলামের। সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক স্বামীর মৃত্যু হলেও স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার রাতে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা পুরন্দরপুর মোড়ে এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান নাভারণ হাইওয়ে পুলিশের ওসি রোকনুজ্জামান রিপন।

নিহত আনারুল ইসলাম (৪৫) শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের আনছার আলীর ছেলে। মারাত্মক আহত সাবিনা ইয়াসমিন (৩০) তার স্ত্রী। পেশায় একজন এনজিও কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীর বরাতে রোকনুজ্জামান বলেন, আনারুল ঝিকরগাছায় ব্র্যাকে কর্মরত স্ত্রীকে নিয়ে বাসায় ফিরছিলেন। যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা পুরন্দরপুর মোড়ে পৌঁছালে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আনারুলের মৃত্যু হয়।

স্থানীয়রা মোটরসাইকেল আরোহী সাবিনাকে মারাত্মক আহতাবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করেন।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।