• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:৩০    ঢাকা সময়: ২১:৩০

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গৃহবধূকে কুপিয়ে হত্যা : স্বামী পলাতক

দেশকন্ঠ অনলাইন : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সীগঞ্জে শিলা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন। আজ সোমবার সকাল ১০টায় সুরতহাল শেষে নিহতের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠিয়েছে রেলওয়ে পুলিশ।

নিহত শিলা খাতুন আলমডাঙ্গা উপজেলার বলিয়ারপুর গ্রামের হামিদুল ইসলামের একমাত্র মেয়ে এবং একই উপজেলার রোয়াকুলি গ্রামের রাসেলের স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের স্বামী রাসেল একমাত্র সন্তান দেড়বছর বয়সী রায়হানকে নিয়ে আত্মগোপনে চলে যান।

রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, সকালে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের কন্ট্রোল থেকে খবর পান। এরপর ঘটনাস্থলে এসে শিলা খাতুনের মরদেহ উদ্ধার করেন। নিহতের মাথা, ঘাড় ও পায়ে ধারালো অস্ত্রের একাধিক  আঘাত রয়েছে।এ ঘটনায় আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানান তিনি।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।