• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৩:৩৬    ঢাকা সময়: ২৩:৩৬

পরীক্ষা দিয়ে ফেরার পথে ২ কলেজছাত্র নিহত

দেশকন্ঠ অনলাইন :  ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় অয়ন দাশ (২০) ও পার্থ শীল (২০) নামে দুই কলেজছাত্র নিহত হয়েছে। এসময় সীমান্ত (২০) নামে আরও একজন গুরুতর আহত হন। মঙ্গলবার দুপুর ১টার দিকে এক্সপ্রেসওয়ের সংযোগ সড়কে বন্দরখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অয়ন শিবচরের পাচ্চর ইউনিয়ন গোয়ালকান্দা এলাকার পান্ডব দাশের ছেলে ও পার্থ একই উপজেলার ভদ্রাসন এলাকার গোবিন্দ শীলের ছেলে। তারা স্থানীয় ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপৃরে কলেজে প্রি-টেস্ট পরীক্ষা দিয়ে একটি মোটরসাইকেল যোগে তিনজনে বাড়িতে ফিরছিলেন। এসময় তারা এক্সপ্রেসওয়ের সংযোগ সড়কের বন্দরখোলা নামক এলাকায় আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার রেলিংয়ের উপর উঠে যায়।

এসময় ঘটনাস্থলে অয়ন মারা যায়। আহতদের উদ্ধার করে স্থানীয় রয়েল হাসপাতালে নিয়ে আসলে সেখানে পার্থ মারা যায়। তবে সীমান্তর অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে থানার উপ পরিদর্শক মো: তমাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।