• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১১:৩০    ঢাকা সময়: ২১:৩০

খাগড়াছড়ি জেলা প্রশাসন বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করছে

দেশকন্ঠ অনলাইন : জেলায় নিত্যপণ্য ও দ্রব্যসহ সকল প্রকার প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী সাধারণ মানুষের তথা ভোক্তা-ক্রেতা সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করে নিত্যপণ্যের বাজার মূল্য সহনশীল পর্যায়ে রাখার লক্ষ্যে নিয়মিত বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করেছে জেলা প্রশাসন।

সোমবার সকাল ৯টায়  খাগড়াছড়ি বাজারে জেলা টাস্কফোর্স এর  নিয়মিত মনিটরিং এর অংশ হিসেবে  স্থানীয় হাট বাজার, বৃহৎ আড়ৎ,গোডাউন,কোল্ড স্টোরেজ ও সাপ্লাই চেইনের  বাণিজ্য কেন্দ্রসহ অন্যান্য স্থানসমূহ পরিদর্শন  এবং নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য যৌক্তিক পর্যায়ে রাখার বিষয়ে মনিটরিং করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রোজলিন শহীদ চৌধুরী।

তিনি মানসম্মত খাদ্য পণ্য ক্রয় বিক্রয় এবং সরকারের নির্ধারিত দ্রব্যমূল্য ও সকল ধরনের পণ্যের মূল্য সহনশীন পর্যায়ে রাখার জন্য ব্যবসায়ীদের নির্দেশ দেন এবং নির্দেশ অমান্য করলে আইনি ব্যবস্থা নেয়ার কথা বলেন।  শেষে তিনি সাংবাদিকদের মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।এ সময় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও পশুপালন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
দেশকন্ঠ//

 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।