• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৫:৫০    ঢাকা সময়: ০১:৫০

মা হলেন ফারিয়া শাহরিন

  • বিনোদন       
  • ০৬ আগস্ট, ২০২৪       
  • ৩২
  •       
  • ২২:১৯:১৫

দেশকন্ঠ অনলাইন : মা হলেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত অভিনেত্রী ফারিয়া শাহরিন। কন্যা সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। সোমবার (৫ আগস্ট) রাতে ফেসবুক স্ট্যাটাসে আনন্দের খবরটি জানান ফারিয়া নিজেই।

ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া শাহরিন লিখেন, ‘রাজকন্যার মা হয়েছি, আলহামদুলিল্লাহ। সবাই দোয়া করবেন।’

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় ফারিয়ার। দুই বছর পর অর্থাৎ ২০২৩ সালে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এক বছর পর মা দিবসে জানান নতুন অতিথি আগমনের খবর। এ দম্পতির এটি প্রথম সন্তান।  

মা হওয়ার খবর জানানোর পর সহকর্মী, ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন ফারিয়া। অভিনেতা শামীম হাসান সরকার লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। অনেক অনেক শুভ কামনা।’ শিশির আহমেদ লেখেন, ‘বিজয়েরও দিনে আরেকটা বিজয়। আলহামদুলিল্লাহ।’ অভিনেত্রী রিমু রোজা খন্দকার লিছেন, ‘আলহামদুলিল্লাহ। অভিনন্দন।’

মুস্তাকিম লিখেন, ‘আলহামদুলিল্লাহ। খুশির দিনে আরেকটা খুশির খবর। মন থেকে দোয়া করি।’ মোহাম্মদ বাহাদুর কাজী লিখেন, ‘আলহামদুলিল্লাহ।’ নুসরাত রুমি লিখেন, ‘অভিনন্দন! স্বাধীন দেশে রাজকন্যাকে স্বাগতম।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর ‘কথা দিলাম’ বিজ্ঞাপনে মডেল হয়ে আলোচিত হন তিনি। পরবর্তীতে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে সর্বমহলে পরিচিতি লাভ করেন এ অভিনেত্রী।
দেশকন্ঠ //

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।