• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৬:০১    ঢাকা সময়: ০২:০১

‘পুষ্পা থ্রি’ সিনেমার আইটেম গানে নাচতে চান ৬০ বছর বয়সি মীনাক্ষী

  • বিনোদন       
  • ১০ আগস্ট, ২০২৪       
  • ২৮
  •       
  • ১০:৩৭:৩১

দেশকন্ঠ অনলাইন : বলিউডের বরেণ্য অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি। আশি-নব্বই দশকের সাড়া জাগানো এই অভিনেত্রী ভারতনাট্যম, কত্থক এবং ওড়িশি নাচে পারদর্শি। সম্প্রতি লেহরেন রেট্রো-কে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। এ আলাপচারিতায় ৬০ বছর বয়সি মীনাক্ষী জানান— ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নাচতে চান তিনি।

‘পুষ্পা থ্রি’ সিনেমার আইটেম গানে পারফর্ম করতে চান মীনাক্ষী। বিষয়টি ব্যাখ্যা করে তিনি বলেন, “একটি আইটেম গানে আমার নাচার ইচ্ছে আছে। আমার চাওয়া ‘পুষ্পা থ্রি’, যা দেখে সিট থেকে উঠে সবাই ‘বাহ!’ বলবে। এটি একটি আইটেম গান। ২০ বছর বয়সে আইটেম গানে পারফর্ম করতে হবে, আইটেম গানের জন্য এমন লুক হতে হবে— এই ধারণা বদলাতে চাই।”

অভিনয় থেকে দূরে রয়েছেন মীনাক্ষী। ইন্ডাস্ট্রিতে ফেরার বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘অভিনয় ক্যারিয়ারে কমেডি কম করেছি। আজ পর্যন্ত আইটেম গান করিনি, এটা নিয়ে এখন আমার প্রবল ইচ্ছা।’

 ১৯৮৩ সালে ‘পেইন্টার বাবু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে মীনাক্ষীর। তার দ্বিতীয় সিনেমা ‘হিরো’। এতে তার বিপরীতে অভিনয় করেন জ্যাকি শ্রফ। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিল।

 এরপর ‘আন্ধি-তুফান’, ‘মেরি জং’, ‘শাহেনশাহ’, ‘দামিনি’, ‘মহাদেব’, ‘ডুয়েট’-এর মতো বেশ কিছু সিনেমায় অভিনয় করেন মীনাক্ষী শেষাদ্রি। কিন্তু সবকিছু ছেড়ে যুক্তরাষ্ট্রের টেক্সাসে চলে যান বাচ্চাদের জন্য। সেখানে একটি ড্যান্স স্কুল পরিচালনা করেন। কিছুদিন আগে মুম্বাইয়ে ফিরেছেন এই অভিনেত্রী।
দেশকন্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।