• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৬:০০    ঢাকা সময়: ০২:০০

মধ্যরাতে শহর ছাড়লেন দেব-রুক্মিণী

দেশকণ্ঠ অনলাইন : গত কয়েক মাস ধরেই চূড়ান্ত ব্যস্ততা ছিল দেবের। লোকসভা নির্বাচনের প্রচার, পাশাপাশি ‘খাদান’ ছবির শুটিং, ‘টেক্কা’ ছবির কাজ। তারই মাঝে অবসর বলতে ব্যাট হাতে নেমে পড়তেন ক্রিকেট খেলতে। সঙ্গে ইন্ডাস্ট্রিতে দেবের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। একই ভাবে ব্যস্ত ছিলেন রুক্মিণী মৈত্রও। জিতের বিপরীতে তাঁর ছবি ‘বুমেরাং’-এর মুক্তি পেয়েছে এই সময়, ব্যস্ততা ছিল মহানায়ক পুরস্কার নিয়েও।
 
তবে এবার কিছুটা একান্ত যাপনের সময় পেলেন দেব। সঙ্গী রুক্মিণী। মধ্যরাতে কলকাতা বিমানবন্দরে দেখা গেল অভিনেতা ও তাঁর বান্ধবীকে। কোথায় গেলেন তাঁরা? এ দিন কালো প্যান্ট, কালো শার্টে দেখা যায় দেবকে। অন্য দিকে রুক্মিণী পরনে ছিল লাল জামা, কালো জ্যাকেট এবং কালো কার্গো প্যান্ট। জানা গিয়েছে তাঁরা দু’জন মিলে ছুটি কাটাতে যাচ্ছেন কোথাও। বিমানবন্দর থেকে বেশ কিছু নিজস্বী তুলে নিজের সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নেন রুক্মিণী। তখনও পর্যন্ত অজানাই ছিল তাঁদের গন্তব্য। তবে ভোর হতে ছবিতেই ইঙ্গিত দিলেন দেব। বেলা বাড়তে রুক্মিণী।
 
সামনে পাথুরে পাহাড়। সকালের ঝকঝকে রোদ। চারপাশে হলদে আভা। তাঁবুর ভিতরে রঙিন শতরঞ্চি পাতা। সামনে মস্ত গাছের গুঁড়ি দিয়ে বানানো টেবিল, যার উপরেই রাখা কফির কাপ। নেপথ্যে যে গান বাজছে, তাতেই অভিনেতা-সাংসদ স্পষ্ট করে দেন তিনি আসলে কোথায় আছেন তা জানাতে চান না কাউকে, এখনই বাড়িও ফিরতে চাননি। এ যেন তাঁর ও রুক্মিণীর একেবারেই একান্ত যাপনের মুহূর্ত। তবে ছবি দেখে আন্দাজ করা যাচ্ছে পশ্চিম এশিয়ার কোনও দেশেই ছুটি কাটাচ্ছেন তাঁরা।
দেশকণ্ঠ//

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।