• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১  নিউইয়র্ক সময়: ২১:৫৪    ঢাকা সময়: ০৭:৫৪

সিরিজে টানা জয়ে বাংলাদেশ এগিয়ে

দেশকণ্ঠ অনলাইন : সাথী রানির হাফ-সেঞ্চুরি ও লেগ স্পিনার রাবেয়া খানের বোলিং নৈপুন্যে শ্রীলংকা নারী-এ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ডাবল লিড নিলো বাংলাদেশ। ১৩ সেপ্টেম্বর সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ১০৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে শ্রীলংকাকে। প্রথম ম্যাচ ৭ উইকেটে জিতেছিলো বাংলাদেশ। 
 
কলম্বোর পি সারা ওভালে টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে ১৬৪ রান করে বাংলাদেশ। ওপেনার সাথী ৭টি চারে ৪০ বলে সর্বোচ্চ ৫০ রান করেন। সোবহানা মোস্তারি ৫টি চারে ৩৯ বলে ৩৯ এবং নিগার সুলতানা ৩টি চার ও ১টি ছক্কায় ২৪ বলে অপরাজিত ৩৪ রান করেন। ১৬৫ রানের টার্গেটে রাবেয়ার সাথে অন্য দুই স্পিনার সুলতানা খাতুন ও ফাহিমা খাতুনের ঘূর্ণিতে পড়ে ১৬.৪ ওভারে মাত্র ৬০ রানে অলআউট হয় শ্রীলংকা। ২.৪ ওভারে ৪ রান দিয়ে ৪ উইকেট নিয়ে বাংলাদেশের সফল বোলার রাবেয়া। সুলতানা ও ফাহিমা ২টি করে উইকেট নেন। আগামী ১৫ সেপ্টেম্বর একই ভেন্যুতে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি খেলতে নামবে দু’দল।
দেশকণ্ঠ/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।